বাশঁ কাটাকে কেন্দ্র করে চারঘাটে চাচার হাতে ভাতিজা খুন, আটক ১

বাশঁ কাটাকে কেন্দ্র করে চারঘাটে চাচার হাতে ভাতিজা খুন, আটক ১

বাশঁ কাটাকে কেন্দ্র করে চারঘাটে চাচার হাতে ভাতিজা খুন, আটক ১

চারঘাট প্রতিনিধি: পারিবারিক সম্পত্তি ভাগ বাটোয়ারার জেরে রাজশাহী চারঘাট উপজেলায় চাচার হাতে ফরিদুল ইসলাম নামের এক ভাতিজা খুন হয়েছে।

গতকাল শুক্রবার (৪ সেপ্টেম্বর) সকাল অনুমান ১১.৩০টার সময় বাশঁ কাটাকে কেন্দ্র করে মৃর্ত ব্যাক্তি দুই চাচা মিন্নতি ও মান্নতের মধ্যে ঝগরা ও মারামারি শুরু হয়। ওই সময় মৃর্ত জনাব আলীর ছেলে ফরিদুল তাদের উভয়ের মধ্যে মারামারি বন্ধ করতে গেলে মিন্নাত একটি শক্ত বাশেঁর লাঠি দিয়ে তার মাথায় আঘাত করে।

পরিবারের লোকজন ১২.৫৩ টার সময় আহত অবস্থায় চারঘাট থানা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যায়। কর্তব্যরত চিকিৎসক নিশাত মুনিরা তামান্না উন্নত চিকিৎসার জন্য আহত রোগীকে রামেক হাসপাতালে প্রেরণ করেন। শনিবার দিবাগত রাত ১.৪৫ টার সময় রামেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃর্তু হয়েছে বলে নিশ্চিত করেছে মৃর্ত ব্যাক্তির বড় ভাই শরিফুল ইসলাম।

উপজেলার উত্তর বাকরা গ্রামের মৃর্ত জনাব আলীর ছেলে ফরিদুল ইসলাম রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে মৃর্ত বরণ করেছে। মৃর্ত কালিন তার বয়স ছিল ৩০ বছর।

চারঘাট মডেল থানার এসআই মনসুর রহমান জানান, মৃর্ত ব্যাক্তির পরিবারের লোকজন মিন্নাতসহ ৩ জনের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করেছে। তাদের মধ্যে একজন আসামী শিবলি আল মেহেদিকে থানা পুলিশ আটক করেছে। হত্যা মামালার অভিযুক্ত ব্যাত্তিদের অতি শিঘ্রই আটক করা হবে বলে নিশ্চিত করেছেন চারঘাট সার্কেল সহকারী পুলিশ সুপার নুর-আলম ।

মতিহার বার্তা ডট কম: ০৫ সেপ্টেম্বর ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply